Breaking News

আগামী দিনে আপনারা এই কর্মীদের দ্বারাই ক্ষমতাচ্যুত হবেন : বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়

You will be ousted by these workers in the coming days: Forest Minister Rajiv Banerjee

ইস্টার্ন টাইমস , কলকাতা: দলীয় নেতাদের বিরুদ্ধে ফের কড়া ভাষায় মুখ খুললেন রাজ্যের বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। নতুন বছরের প্রথম রবিবার ডোমজুড়ে দলের কর্মসূচিতে যোগ দিয়ে নেতাদের উদ্দেশে তাঁর বক্তব্য, ‘তৃণমূল কর্মীদের স্রেফ কর্মচারীর মতো নিজেদের কাজে ব্যবহার করে, তাদের সঙ্গে দুর্ব্যবহার করে যে নেতারা ঔদ্ধত্য দেখাচ্ছেন, তাঁদের আজ হুঁশিয়ারি দিয়ে গেলাম।

মনে রাখবেন, আগামিনে আপনারা এই কর্মীদের দ্বারাই ক্ষমতাচ্যুত হবেন।’

রবিবার ডোমজুড়ের রক্তদান শিবিরে তাঁর বক্তব্যের সঙ্গে শুভেন্দু অধিকারীর বক্তব্যের সুর মিলে যাওয়ায় রাজনৈতিক মহলে শুরু হয়েছে নতুন করে জল্পনা।

এদিন রাজীব বন্দ্যোপাধ্যায় সরাসরি একদল তৃণমূল নেতাকে টার্গেট করে বলেন, ‘কোনও কোনও নেতা আছে, যাঁরা তৃণমূল কর্মীদের শুধু নিজেদের কাজে ব্যবহার করেন।

কর্মীরা কাছে গেলে তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করেন। আমার খুব খারাপ লাগে, যখন দেখি সেইসব নেতারা শুধু কর্মীদের মনে করেন নিজেদের চাকরবাকর, শুধু নেতাদের কাজের জন্যই কর্মীরা রয়েছেন, বাড়ির কাজ করে দেবেন, নেতাদের মোটরসাইকেলে করে এখানে-ওখানে পৌঁছে দেবেন। আমি তাঁদের হুঁশিয়ারি দিয়ে যাচ্ছি, সতর্ক হোন।

ভাববেন না যে তৃণমূল কর্মীরা সকলে বোকা, কিছু বোঝে না।’ এরপর তাৎপর্যপূর্ণভাবে রাজীব বাবু বলেন, ‘মনে রাখবেন, মানুষকে সাময়িকভাবে বোকা বানানো যায়। চিরকাল কাউকে বোকা বানানো যায় না।’

আরও তাৎপর্যপূর্ণ ভাবে তিনি তাঁর বর্তমান রাজনৈতিক কেরিয়ারের জন্য তৃণমূলকে কৃতিত্ব দেননি, বরং বলেন, ‘আজ আমি যা হয়েছি, তা আপানদের ভালবাসায়, ডোমজুড়বাসীর সমর্থনে।

যতদিন রাজনীতি করব, আমি বলে যাচ্ছি, নিজেকে ঠকাব, তবু আপনাদের কাউকে কখনও ঠকাব না।’

রবিবার তৃণমূল নেতাদের সরাসরি ‘হুঁশিয়ারি’ দিয়ে তিনি বুঝিয়ে দিলেন, তাঁর মানভঞ্জনে দলের চেষ্টা বা দলের মহাসচিবের সতর্কবার্তাকে তিনি পরোয়া করেন না।

Vinkmag ad

Eastern Times

Read Previous

পীরজাদা আব্বাসের নেতৃত্বেই বাংলায় লড়ব, ঘোষণা ওয়াইসির

Read Next

অসুস্থ সৌরভকে ফোন নরেন্দ্র মোদীর

Leave a comment

You have successfully subscribed to the newsletter

There was an error while trying to send your request. Please try again.

easterntimes will use the information you provide on this form to be in touch with you and to provide updates and marketing.