Breaking News

এবার মুম্বই ম্যাচে তিন গোলের লজ্জা ইস্টবেঙ্গলের

ইস্টার্ন টাইমস , স্পোর্টস ডেস্ক : এটি কে -মোহনবাগান ম্যাচে যেখানে শেষ করেছিল. ইস্টবেঙ্গল মুম্বই ম্যাচে সেখানে ই শুরু করলো তারা ছন্দ হীন মাঝমাঠ ও ডিফেন্স ফলস্বরূপ শক্তিশালী মুম্বই এফ সি র বিরুদ্ধে তিন গোলে র মালা পরে মাঠ ছাড়তে হল টিম ফাউলার কে.কথা য় আছে খোঁচা খাওয়াইস্টবেঙ্গলভয়ঙ্কর কিন্তু এদিন কোথায় কী!আগের ম্যাচে তবু প্রথমার্ধে ভাল খেলেছিলেন অ্যান্টনি পিলকিংটন, জ্যাকুয়েস ম্যাঘোমারা।

কিন্তু আজ তাঁরা দাঁড়াতেই পারলেন না। প্রথম থেকে শেষপর্যন্ত দাপট দেখিয়ে জয় পেল মুম্বই। গোল করার দক্ষতার অভাব তো আছেই, তার সঙ্গে লাল-হলুদ জার্সিধারীদের ফিটনেসের অভাবও প্রথম দু’টি ম্যাচেই প্রকট হয়ে উঠেছে।

খেলার শুরুতেই ইস্টবেঙ্গলের অধিনায়ক ড্যানি ফক্স চোট পেয়ে উঠে যাওয়ায় চাপে পড়ে যায় দল। ৭ মিনিটে মাঠ ছাড়েন ফক্স। তাঁর পরিবর্ত হিসেবে মহম্মদ রফিককে নামান লাল-হলুদ কোচ। কিন্তু এই পরিবর্তনে দলের কোনও লাভ হয়নি। উল্টে রক্ষণ আরও নড়বড়ে হয়ে যায়।

This time East Bengal is ashamed of scoring three goals in Mumbai match

মুম্বইয়ের একের পর এক আক্রমণে দিশেহারা হয়ে পড়েন স্কট নেভিল, নারায়ণ দাসরা। মুম্বইকে গোল পাওয়ার জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি।

২০ মিনিটেই প্রথম গোল করেন অ্যাডাম লে ফন্ড্রে।প্রথম গোল খেয়েই ম্যাচ থেকে হারিয়ে যেতে শুরু করে ইস্টবেঙ্গল. দ্বিতীয়ার্ধে শুরু তে পেনাল্টি পায় মুম্বই৪৮ মিনিটে পেনাল্টি থেকে নিজের ও দলের দ্বিতীয় গোল করেন ফন্ড্রে।এরপর ৫৮ মিনিটে মুম্বইয়ের হয়ে তৃতীয় গোল করেন হেরনান সান্তানা।

এদিন লাল হলুদের বাঙালি গোলরক্ষক দেবজিৎ কে মোটেও সেভিজিৎ লাগলো না আত্মবিশ্বাসের অভাবে ভুগছেন সেটা স্পষ্ট বোঝা গেল।তিন গোলে পিছিয়ে পড়ার পর স্ট্রাইকার বলবন্ত সিংহকে তুলে জেজেকে নামান ফাউলার।বলবন্ত নিজের সেরা সময় পেরিয়ে গিয়েছেন।

তিনি এখন আর দেশের সেরা লিগে দলের প্রধান স্ট্রাইকার হিসেবে খেলার যোগ্য নন। জেজেকে কেন প্রথম থেকে খেলানো হচ্ছে না।এই রোগ গুলো তাড়াতাড়ি না শোধরাতে পারলে আই এস এলে ফল আরও খারাপ হবে সেটা বলাই যায়।

Vinkmag ad

Eastern Times

Read Previous

সরকারের সঙ্গে বৈঠকে রফাসূত্র মিলল না, কৃষি আইন বাতিলের দাবিতে অনড় বিক্ষোভকারী কৃষকরা

Read Next

মাধ্যমিক পরীক্ষার আবেদনপত্র জমা দেবার বিজ্ঞপ্তি জারি করল পর্ষদ

Leave a comment

You have successfully subscribed to the newsletter

There was an error while trying to send your request. Please try again.

easterntimes will use the information you provide on this form to be in touch with you and to provide updates and marketing.