Breaking News

আই লিগের দল নিয়ে আই এস এলে খেলতে হচ্ছে বলে লাল হলুদ কর্তা দের তোপ ফাউলারের

The cannons of the red and yellow masters are foulers because they have to play with the I-League team in ISL

ইস্টার্ন টাইমস ,স্পোর্টস ডেস্ক: কিছু তে কিছু হচ্ছে না ভালো ফুটবল খেলেও হারতে হচ্ছে জয়ের দেখা নেই এই অবস্থা য় ম্যাচ হেরে ইস্টবেঙ্গল কর্তা দের তোপ দাগলেন লাল হলুদের ব্রিটিশ কোচ রবি ফাউলার ।

হায়দরাবাদ ম্যাচ শেষে তিনি বলেন,’ক্লাব ভেবেছিল ওরা আই লিগে খেলবে তাই আই লিগের মানের দল করেছিল কিন্তু পড়ে ঠিক হয় আই এস এলে খেলার কথা আর সেই আই লিগের মানের ফুটবলার নিয়ে খেলতে হচ্ছে । তাও বিদেশী দের আমি এনে চেষ্টা করেছি কিন্তু ফক্সের চোট শেষ করে দিল সব আর বিদেশী রা যত ভালো খেলুক দেশি য় রা পারফর্ম না করলে মুশকিল ।’

প্রসঙ্গত অতীতেও ফাউলার দেশি য় ফুটবলার দের তোপ দাগেন । হায়দরাবাদ ম্যাচে কঙ্গোর ইংলিশ প্রিমিয়ার লিগ তারকা জাক মাঘোমা দু’টি গোল করলেও রক্ষণ বিভাগের বেহাল অবস্থাকে কাজে লাগিয়ে তাদের প্রতিপক্ষ হায়দরাবাদ এফসি বিরতিতে এক গোলে পিছিয়ে থাকার পরেও তিন-তিনটি গোল দিয়ে দিল । এর মধ্যে স্প্যানিশ ফরোয়ার্ড আরিদানে সান্তানার গোলের সংখ্যাই দু’টি।

প্রথমার্ধে ভাল ফুটবল খেলার পর দ্বিতীয়ার্ধে দশ মিনিট পর থেকে কী ভাবে পারফরম্যান্সের রেখচিত্রে এমন অধঃপতন ঘটল, সেটাই বুঝতে পারছেন না কোচ রবি ফাউলার।

এ দিন লিগের চতুর্থ হারের পর সাংবাদিক বৈঠকে লাল-হলুদ কোচ বলেন, “এর চেয়ে অনেক ভল খেলা উচিত ছিল আমাদের। দু’টো গোল করেছি, এটাই সবচেয়ে ইতিবাচক ব্যাপার।

আমরা প্রমাণ করেছি যে, আমরা গোল করতে পারি। কিন্তু আমাদের মনঃসংযোগের স্তর আরও বাড়াতে হবে। বিরতির দশ মিনিট পরেই আমরা পরপর দু’টো গোল খেয়ে গেলাম, এটা মোটেই আমরা চাইনি। বিরতিতে আমরাই এগিয়ে ছিলাম।দ্বিতীয়ার্ধ শুরুর পরেই ‘সুইচ অফ’ করে দিলাম!”

গত ম্যাচে দল কোনও গোল করতে না পারলেও গোলশূন্য ড্র করে লিগের প্রথম পয়েন্ট ঘরে তোলে। তার পরে কোচ বলেছিলেন, তাঁর দল দেখিয়ে দিল, কতটা সাহসী ও লড়াকু তারা।

সোমবার তিনি বলেন, তাঁর দল যোদ্ধায় ভরা। তবে মঙ্গলবার রাতে অন্য সুর শোনা গেল তাঁর কথায়। বলেন, “আমাদের এখন অনেক উন্নতি করতে হবে। এখনই তো আর লড়াই শেষ হয়ে যায়নি। এখনও অনেক পয়েন্ট অর্জন করার আছে। আমাদের এখনও অনেক পারফরম্যান্স দেখানোর আছে।

Vinkmag ad

Eastern Times

Read Previous

মমতা-নীতির বিরোধিতায় সমস্যা ও ব্যর্থতা কোথায়?

Read Next

ঘোষিত ভারতের প্রথম একাদশ দলে ঋদ্ধি

Leave a comment

You have successfully subscribed to the newsletter

There was an error while trying to send your request. Please try again.

easterntimes will use the information you provide on this form to be in touch with you and to provide updates and marketing.