Breaking News

পান্ডিয়া ম্যাজিকে টি টোয়েন্টি সিরিজ জিতলো টিম কোহলি

Team Kohli won the T20 series at Pandya Magic

ইস্টার্ন টাইমস , স্পোর্টস ডেস্ক: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ হারলেও টি-২০ সিরিজ জিতে সেই হারের মধুর প্রতিশোধ নিল ভারত। সিডনিতে আজ দ্বিতীয় টি-২০ ম্যাচে ২ বল বাকি থাকতেই ১৯৫ রান তাড়া করে জিতে নিল টিম ইন্ডিয়া। ২২ বলে ৪২ রানে অপরাজিত থেকে দলকে জেতালেন অল রাউন্ডার ও টিম ইন্ডিয়া র নতুন ফিনিশার হার্দিক পান্ডিয়া।

এদিন টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। প্রথমে ব্যাট করে অস্ট্রেলিয়ার সংগ্রহ ১৯৪/৫। দলের হয়ে সর্বোচ্চ ৩২ বলে ৫৮ রান করেন এই ম্যাচের অজি অধিনায়ক ম্যাথিউ ওয়েড।

গ্লেন ম্যাক্সওয়েল শুরুটা ভাল করেও ১৩ বলে ২২ করে আউট হন। স্টিভ স্মিথ ৪৬ রান করলেও নিলেন ৩৮ বল। মোয়েস হেনরিক্স করেন ১৮ বলে ২৬ রান। ৭ বলে ১৬ রানে অপরাজিত থাকেন মার্কাস স্টোইনিস এবং ড্যানিয়েল স্যামস ৩ বলে ৮ রানে অপরাজিত থাকেন। ভারতীয় বোলারদের মধ্যে একমাত্র ভাল বল করেন টি-নটরাজন ৪ ওভারে ২০ রান দিয়ে ২ উইকেট নেন তিনি।

১৯৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে প্রথম উইকেটে ৫৬ রান যোগ করার পর ২২ বলে ৩০ করে আউট হন কে এল রাহুল। শিখর ধাওয়ান অর্ধশতরান করলেও ৩৬ বলে ৫২ করে আউট হন তিনি।

১০ বলে ১৫ রান করেন সঞ্জু স্যামসন। দলের স্কোর তখন ১২০/৩। বিরাট কোহলি ও হার্দিক পান্ডিয়া মিলে স্কোরবোর্ডেকে এগিয়ে নিয়ে যেতে থাকেন। তবে গুরুত্বপূর্ণ সময়ে ২৪ বলে ৪০ করে আউট হন বিরাট।

ভারতের জয়ের জন্য দরকার ২৩ বলে ৪৬ রান।‌‌‌ কিছুটা এগিয়ে ছিল অস্ট্রেলিয়া। কিন্তু হার্দিক পান্ডিয়া ও শ্রেয়াস আইয়ার জুটি দলকে জয় এনে দেন। ২২ বলে ৪২ রানে অপরাজিত থাকেন পান্ডিয়া।

৫ বলে ১২ রানে অপরাজিত থাকেন আইয়ার। শেষ ওভারে জয়ের জন্য দরকার ছিল ১৪ রান। পান্ডিয়া প্রথম বলে ২ নেন। এরপর দ্বিতীয় ও চতুর্থ বলে ২টি ওভারবাউন্ডারি মেরে দলকে জেতালেন হার্দিক বোঝালেন যে তিনি ধোনি র ম্যাচ ফিনিশ করার কাজ টা করতে তৈরী মঙ্গলবার নিয়ম রক্ষার শেষ টি টোয়েন্টি তে নামবে দুই দল

Vinkmag ad

Eastern Times

Read Previous

সোমবার থেকে কলকাতা মেট্রোর ট্রেন ও সময় বাড়ানো হচ্ছে

Read Next

‘বিপ্লব হাটাও, বিজেপি বাঁচাও’ : প্রথম সফরেই হতবাক প্রভারি

Leave a comment

You have successfully subscribed to the newsletter

There was an error while trying to send your request. Please try again.

easterntimes will use the information you provide on this form to be in touch with you and to provide updates and marketing.