Breaking News

জয়ের মুখ দেখতে চায় রেনেডি, লোবেরা সমীহ করছে ইস্টবেঙ্গলকে

Reneed wants to see the face of victory Lobera is respecting East Bengal

ইস্টার্ন টাইমস , কলকাতা: এক বনাম দশ। শুক্রবার তিলক ময়দান স্টেডিয়ামে আইএসএলের যে ম্যাচটা হবে, তার ট্যাগ হতে পারে এটাই। লিগ টেবলের শীর্ষে থাকা মুম্বই সিটি এফসি-র মুখোমুখি হতে চলেছে দশ নম্বর দল এসসি ইস্টবেঙ্গল। তাই লড়াইটা সমানে সমানে হবে, এটা ধরে নেওয়া কঠিন।

কিন্তু এসসি ইস্টবেঙ্গল যে ধরনের ফুটবল খেলছে, গত দুই ম্যাচেই তারা যে লড়াকু পারফরম্যান্স দেখিয়েছে, তাতে লড়াইটা সত্যিই সমানে সমানে হলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

মুম্বই সিটি এফসি যেমন হার দিয়ে এবারের লিগ শুরু করে আর পরের দশটি ম্যাচে হারেনি, তেমনই এসসি ইস্টবেঙ্গলও টানা সাতটি ম্যাচে অপরাজিত। দুই লড়াকু দলের মুখোমুখিতে উত্তেজনায় ঠাসা একটা ম্যাচ হওয়ার সম্ভাবনা বোধহয় উড়িয়ে দেওয়া যায় না।

‘অন্য’ লাল-হলুদ ব্রিগেড

দুই দলের মধ্যে তফাৎটা মূলত ধারাবাহিকতায়। শেষ দশটি ম্যাচের মধ্যে মুম্বই সিটি এফসি জিতেছে আটটিতে ও ড্র করেছে দু’টি ম্যাচে। এসসি ইস্টবেঙ্গল, শেষ সাতটি ম্যাচের মধ্যে পাঁচটিতে ড্র করেছে, জিতেছে মাত্র দু’টিতে। এই দুই জয়ই তাদের সম্বল। শুক্রবার তিলক ময়দানে মুম্বই সিটি এফসি-র মতো দলের বিরুদ্ধে জয় পাওয়া লাল-হলুদ বাহিনীর পক্ষে কঠিন হতে পারে।

Reneed wants to see the face of victory Lobera is respecting East Bengal

কিন্তু স্প্যানিশ কোচ সের্খিও লোবেরার দলকে আটকেও দিতে পারে তারা।

যে ভাবে এসসি ইস্টবেঙ্গল শেষ মিনিটে গোল করে কেরালা ব্লাস্টার্সকে আটকে দেয়, যে ভাবে গত ম্যাচে চেন্নাইন এফসি-কে কোনও গোল করতে না দিয়ে আটকে দেয়, সেই কৌশলেই ফের মুম্বই সিটি এফসি-র সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করতে পারে ব্রিটিশ কোচ রবি ফাউলারের দল ।

এদিন সাংবাদিক সম্মেলনে ফাউলারের সহ কারী রেনেডি সিং বলেন,’মুম্বই খুব ভালো দল ওদের হারানো কঠিন ।

তবে আমরা শেষ সাত ম্যাচ অপরাজিত দশ জনেও খেলেও আমরা হেরে যাই নি এই ব্যাপার গুলো আমাদের কাছে প্রেরণা ।আমাদের জয়ের মুখ দেখতে হবে ।’

এই দিকে মুম্বই কোচ লোবেরা জানান,’লিগের প্রথম ম্যাচে আমরা ওদের হারিয়েছিলাম এটা যদি আমরা ভাবি তাহলে সেটা ভুল হবে কারণ সেই ইস্টবেঙ্গল আর এই ইস্টবেঙ্গল এক নয় যথেষ্ট উন্নতি করেছে ইস্টবেঙ্গল ।আমরা ফোকাস করছি ট্রফি জেতার দিকে ।’

Vinkmag ad

Eastern Times

Read Previous

উইলিয়ামসের হেডে ফের জয়ের পথে মোহনবাগান

Read Next

কৃষি আইন দেড় বছর স্থগিত রাখার সরকারি প্রস্তাব খারিজ করলো কৃষকরা

Leave a comment

You have successfully subscribed to the newsletter

There was an error while trying to send your request. Please try again.

easterntimes will use the information you provide on this form to be in touch with you and to provide updates and marketing.