Breaking News

যুব বিশ্ব কাপ খেলা স্ট্যালিনকে নিতে মরিয়া দুই প্রধান

The two main ones desperate to take Stalin to the Youth World Cup game

ইস্টার্ন টাইমস , কলকাতা : জানুয়ারিতে আইএসএলে নতুন ট্রান্সফার উইন্ডো। আর এখানে ইস্টবেঙ্গল ও মোহনবাগান দুই দলই নিজেদের ঘর গুছোতে মরিয়া । কলকাতার দুই প্রধান নিতে চাইছে অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপার সঞ্জীব স্ট্যালিনকে। বর্তমানে স্ট্যালিন পর্তুগিজ তৃতীয় ডিভিশনের ক্লাব সেরতানেন্স-এ রয়েছেন ।

যদিও সেখানে গিয়ে মূল দলের হয়ে একটিও ম্যাচ খেলেননি স্ট্যালিন। আগামী জুন মাসেই তার চুক্তি শেষ হবে।

সবুজ-মেরুণ শিবিরের তরফ থেকে জানা গিয়েছে, ইতিমধ্যে স্ট্যালিনের এজেন্টের সাথে তারা কথা বলেছে এই বিষয়ে।

যদিও চুক্তি শেষ হলে অন্তিম সিদ্ধান্ত নেবেন খেলোয়াড় নিজেই। এমনকি, এই নিয়ে পর্তুগালের ক্লাব সেরতানেন্স এর কর্তাদের সাথেও খানিক কথা হয়েছে ফ্র্যাঞ্চাইজির।

ইস্টবেঙ্গলও মরিয়া তাকে নিতে। ক্লাব সূত্রে জানা গিয়েছে, এজেন্টের সাথে কথা বলা ছাড়াও তারা স্ট্যালিনকে নেওয়ার বিষয়ে তার বাবা মা এর সাথে কথা বলছেন। এই বিষয়ে দলের ভারতীয় সহকারী কোচ রেনেডি সিংকে ব্যবহার করছেন ইস্টবেঙ্গল কর্তারা। রেনেডির সাথে স্ট্যালিনের সম্পর্ক বেশ ভালো।

এখন দেখার এই বিশ্ব কাপ খেলা তারকাকে দলে কে পায়! স্ট্যালিন ছাড়াও ইস্টবেঙ্গল দলে নিতে চাইছে বারাকপুরের তরুণ স্ট্রাইকার চেন্নাই এফ সি তে খেলা রহিম আলি কে।

তার সঙ্গে কথা বার্তা অনেক দূর এগিয়েছেন শ্রী সিমেন্ট কর্তারা। আর কেরালা ব্লাস্টার্সের ডিফেন্সিভ মিড ফিল্ডার রোহিত কুমারকেও দলে নিতে কোমর বেধে নেমেছে টিম লাল হলুদ।ভারতীয় ফুটবলারদের দলে পেতে এই উইন্ডোকেই পাখির চোখ করছেন সিমেন্ট কর্তারা।

Vinkmag ad

Eastern Times

Read Previous

মুস্তাক আলি ক্রিকেটে ঝাড়খণ্ড কে হারিয়ে দ্বিতীয় জয় টিম বাংলার

Read Next

কেমন যাবে আপনার আজকের দিনটি : দৈনিক রাশিফল

Leave a comment

You have successfully subscribed to the newsletter

There was an error while trying to send your request. Please try again.

easterntimes will use the information you provide on this form to be in touch with you and to provide updates and marketing.