Breaking News

মুস্তাক আলি টুর্নামেন্ট : অসমের বিরুদ্ধে ছন্দ পতন, হার বাংলার

ইস্টার্ন টাইমস , কলকাতা: কোচ অরুণ লালের মায়ের মৃত্যুর জন্য দলের সঙ্গে নেই তিঁনি । আর তাঁর অনুপস্থিতিতে ছন্দ পতন হলো বাংলার । সৈয়দ মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্টে চলতি মরসুমে প্রথম হার হল টিম বেঙ্গলের । প্রথম তিন ম্যাচ জয়ের পরে অসমের কাছে ১৩ রানে হারলো বঙ্গ ব্রিগেড।

শনিবার ইডেনে নিজেদের চতুর্থ ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলা। এদিন ইডেনে প্রথমে ব্যাট করে দুরন্ত ইনিংস উপহার দিলেন অসমের অধিনায়ক রিয়ান পরাগ। ৫৪ বলে ৭৭ রানে অপরাজিত থাকেন অসমের অধিনায়ক। তার ইনিংসে ভর করে২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫৭ রান তোলে অসম।

Mustaq Ali Tournament: Rhythm falls against Assam defeat of Bengal

জবাবে ব্যাট করতে নেমে বাংলার ব্যাটিং অর্ডারে ধ্বস নামে শুরুতেই।প্রথমেই আউট হয়ে ফিরে যান বাংলার দুই ওপেনার শ্রীবৎস গোস্বামী ও বিবেক সিং। মিডিল অর্ডারে লড়াই দেওয়ার চেষ্টা করেন অধিনায়ক অনুষ্টুপ মজুমদার ও সিনিয়র ক্রিকেটার মনোজ তিওয়ারি। ৩৩ রানে আউট হন মনোজ। এরপর অনুষ্টুপ একদিক ধরে থাকলেও, একের পর এক উইকেট হারিয়ে মুখ থুবড়ে পড়ে বাংলা।

অবশেষে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৪ রানেই থেমে যায় বাংলার লড়াই। ৪৮ রানে অপরাজিত থেকে যান অধিনায়ক অনুষ্টুপ । ম্যাচ শেষে বাংলা র অধিনায়ক জানান,’দিনটা আমাদের ছিল না আমরা সব ডিপার্টমেন্টই ব্যর্থ হলাম । আশা করছি হার থেকে শিক্ষা নিয়ে পরের ম্যাচে ঘুরে দাঁড়াবো ।’আগামী সোমবার ইডেনে শক্তিশালী তামিলনাড়ুর মুখোমুখি হবে বাংলা

Vinkmag ad

Eastern Times

Read Previous

শতাব্দীর মিটল, রাজীবের নয়

Read Next

বাংলাদেশে শাসক দল ‘ভোট ডাকাতি’ করে পুরসভা দখল করেছে, অভিযোগ মির্জার

Leave a comment

You have successfully subscribed to the newsletter

There was an error while trying to send your request. Please try again.

easterntimes will use the information you provide on this form to be in touch with you and to provide updates and marketing.