Breaking News

২৬/১১ মুম্বাই হামলা পুরো দক্ষিণ এশিয়ার জন্যই আতঙ্কের : কপিল কৃষ্ণ

ইস্টার্ন টাইমস ,বিশেষ সংবাদদাতা , ঢাকা, ২৬ নভেম্বর: ২৬/১১ মুম্বাই হামলা পুরো দক্ষিণ এশিয়ার জন্যই আতঙ্কের উল্লেখ করে বিশ্ব হিন্দু পরিষদের বাংলাদেশ শাখার সাধারণ সম্পাদক কপিল কৃষ্ণ মন্ডল বলেছেন, লস্কর-ই-তৈয়বা বা জামাত-উত-দাওয়া-র মতো সন্ত্রাসী গোষ্ঠীর প্রতিষ্ঠাতা হাফিজকে সমস্ত প্রমাণ থাকা স্বত্বেও মাত্র ১০ বছরের কারাদন্ড অবশ্যই আসল ঘটনাকে লুকানোর চেষ্টা মাত্র।

বৃহস্পতিবার বাংলাদেশের বন্দরনগরী চট্টগ্রামে ২৬/১১ মুম্বাই হামলা এবং সন্ত্রাসবাদের প্রতিবাদে জনসচেতনতামূলক র‌্যালী ও পথসভায় তিনি এ কথা বলেন।

এই কর্মসূচীতে আরও উপস্থিত ছিলেন,ভিএইচপি’র) এর যুগ্ম সাধারণ সম্মাদক দেবব্রত নাথ, সৎসক্সগ প্রমুখ সুবীর সাহা, বিভাগীয় সমন¦য়ক লায়ন স্বপন বিশ্বাস, রুপক দেবনাথ প্রমুখ।

কপিল কৃষ্ণ বলেন, মুম্বাই হামলার ১২ বছর পার হলেও হামলার পরিকল্পনাকারী পাকিস্তানের মদদপুষ্ট সন্ত্রাসীরা আজও রয়ে গেছেন ধরাছোঁয়ার বাইরেই।

তিনি বলেন, এই নভেম্বর মাসেই চট্টগ্রামের বাঁশখালীর একই পরিবারের ১১ জন হিন্দুকে আগুনে পুড়িয়ে মারার ঘটনা ঘটেছিল। কিন্তু বাংলাদেশের ইতিহাসে অন্যতম ন্যাক্কারজনক ও নৃশংস ঘটনার আজও কোনো কূল কিনারা হয়নি।

তিনি আরও বলেন, ২০০৩ সালের ১৮ নভেম্বরে ঘটে যাওয়া ভয়াবহ ওই ঘটনায় চার দিনের শিশু কার্তিক শীল সহ ১১ জনকে পুড়িয়ে হত্যা করেছিল সন্ত্রাসীরা।

Vinkmag ad

Eastern Times

Read Previous

‘চলো দিল্লি’ : কৃষক আন্দোলনে চাপের মুখে কেন্দ্র

Read Next

ভারত-বাংলাদেশ স্বরাষ্ট্র সচিব পর্যায়ের বৈঠক স্থগিত

Leave a comment

You have successfully subscribed to the newsletter

There was an error while trying to send your request. Please try again.

easterntimes will use the information you provide on this form to be in touch with you and to provide updates and marketing.