Breaking News

দুই গোলে পিছিয়ে থেকেও কেরালা ম্যাচ জয় এটিকে-মোহনবাগানের

It is Mohun Bagan who won the Kerala match even after trailing by two goals

ইস্টার্ন টাইমস , স্পোর্টস ডেস্ক : এভাবেও ফিরে আসা যায় ! দেওয়ালে পিঠ ঠেকে গেলেও খেলায় ফিরে আসতে বোধহয় মোহনবাগানের সবুজ – মেরুন জার্সিই পারে ! রবিবার কিবু ভিকুনার কেরালা ব্লাস্টর্সের বিরুদ্ধে দুই গোলে পিছিয়ে থেকে তিন গোল দিয়ে দুর্দান্ত প্রত্যাবর্তন করে জয় ছিনিয়ে নিল টিম হাবাস । আর দুই গোল করে সবুজ মেরুনের নায়ক সেই রয় কৃষ্ণই । রয়ের জোড়া গোল ছাড়াও ওপর একটি গোল করেন প্রথম বার নামা মার্সেলিনহোও।

এই জয়ের ফলে ১৪ ম্যাচ খেলে ২৭ পয়েন্ট অর্জন করল এটিকে মোহনবাগান। লিগ তালিকার দ্বিতীয় স্থান ধরে রাখল এটি কে -মোহনবাগান ।উন্নতি হল না টিম ভিকুনার ১৫ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে আইএসএল তালিকার নবম স্থানে নেমে গেল কেরালা ব্লাস্টার্স।

এদিন গোল পেতে প্রথমার্ধের শুরুর দশ মিনিট আক্রমণে ঝড় বইয়ে দেয়।

ওড়িশা এফসি থেকে এটিকে মোহনবাগানে আসা মার্সেলিনহো এবং পরিচিত রয় কৃষ্ণকে সামনে রেখে উঠে আসতে থাকে কলকাতার ক্লাব। বেশ কয়েকবার গোলের কাছে পৌঁছেও যায় এটিকে মোহনবাগান। কিন্তু গোলের মুখ খোলেনি ।

অন্যদিকে মূলত প্রতি আক্রমণ নির্ভর ফুটবল খেলেও গোল পায় কেরালা ম্যাচের ১৪ মিনিটে হুপারের দূরপালার শর্ট ধরতে ব্যর্থ হয় এটি কে -মোহনবাগান গোলরক্ষক অরিন্দম ভট্টাচাৰ্য এক গোলে এগিয়ে থাকে কেরালা প্রথমার্ধে । এরপর দ্বিতীয়াধে শুরু তে ডিফেন্স ভুল চোখে পড়ে মোহনবাগান ডিফেন্স আর তার লাভ তুলে ৫১ মিনিটে কেরালার কোস্তা গোল করে যান ।

যদিও এরপর ফিরে আসে টিম হাবাস । ম্যাচের ৫৯ মিনিটে মনবীরের থ্রু দিয়ে গোল করে যান মার্সেলিনহো ।

আর ব্রাজিলিয়র গোলের পরে ৬৫ মিনিটে পেনাল্টি পায় এটি কে -মোহনবাগান পেনাল্টি থেকে গোল করে যান রয় কৃষ্ণ । ম্যাচে সমতা ফেরানোর পরে ৮0 মিনিটে মার্সেলিনহোকে সরিয়ে জাভি কে নামান হাবাস আক্রমণের গতি বাড়ে আর ৮৭ মিনিটে একক দক্ষতায় গোল করে রয় কৃষ্ণ এটি কে -মোহনবাগানের জয় এনে দেন । বল পজিশনে এগিয়ে থেকেও হারতে হল কেরালা কে ।

Vinkmag ad

Eastern Times

Read Previous

শেষ হল আই এফ এ-র সি লাইসেন্স প্রদান পর্ব

Read Next

মিয়ানমারে সামরিক অভ্যুত্থান,এক বছরের জন্য জরুরি অবস্থা , সেনার হাতে আটক অং সান সু চি, প্রেসিডেন্ট সহ অন্য নেতারা

Leave a comment

You have successfully subscribed to the newsletter

There was an error while trying to send your request. Please try again.

easterntimes will use the information you provide on this form to be in touch with you and to provide updates and marketing.