Breaking News

কেমন যাবে আপনার আজকের দিনটি : দৈনিক রাশিফল

Ariesমেষ: স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। স্বজনবর্গের সঙ্গে মনোমালিন্য মিটে যেতে পারে। শত্রুর সঙ্গে মোকাবেলা করতে সক্ষম হবেন। স্ত্রীর কোনও বুদ্ধিতে আজ আপনি লাভবান হতে পারেন। স্ত্রীর কারণে মনঃকষ্ট বাড়তে পারে। জটিল কোনও সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে।অপরের কোনও উপকার করতে গিয়ে বিপদ আসতে পারে। আজ নিজের আত্মীয় শত্রুতা করতে পারে।

 

 

Taurus

বৃষ: যুক্তিপূর্ণ কথাবার্তায় সকলের মন জয়। জমিজমা কেনা-বেচার পরিকল্পনা। আজ আপনার নিজের ইচ্ছায় কিছু করার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। কোনও কাজের ব্যপারে মনে উদ্বেগ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি কোনও বিনিয়োগ ভাল হবে না। আর্থিক চাপ বৃদ্ধি। আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহন চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন।

 

 

Gemini

মিথুন: আজ কোনো আত্মীয় বা বন্ধুর মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। আর্থিক অনিশ্চয়তা বৃদ্ধি পাবে। রহস্যজনক কারণে আজ পাওনাদারদের দ্বারা ঝামেলার শিকার হতে পারেন। পুলিশী হয়রানি বা গ্রেফতার সম্পর্কে সতর্ক হতে হবে।

 

 

Cancer

কর্কট: কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি যেতে পারে। মনে উচ্চ আশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল।কোনও কারণে সংসারের কাজে অনীহা বাড়তে পারে। ব্যবসায় ভাল ফল পাবেন না। প্রতিবেশীরসঙ্গে শত্রুতা বাড়তে পারে। বন্ধুর থেকে সাহায্য লাভ। চাকরীজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল।

 

 

 

সিংহ: কা্রোকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে। মানসিক কোনও উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি।কোনও অশান্তিতে সাহসিকতার পরিচয় দিতে পারবেন। ব্যবসায় বাড়তি কোনও লাভের জন্য আনন্দ। পিতার সঙ্গে তর্ক । আজ সারা দিন কাজ কর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে।

 

 

কন্যা: রাস্তা-ঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা। সঙ্গীতচর্চার জন্য বিশেষ সুযোগ আসতে পারে।সমাজের কাজে বেশি না যাওয়াই শ্রেয়, মানহানির আশঙ্কা আছে।সকালের দিকে কোনও আত্মীয়েরয় সঙ্গে বিবাদ বাড়তে পারে। বিবাহিত জীবনে কোনও সুখের খবর আসতে পারে। বাড়িতে বন্ধুদের উৎপাত বৃদ্ধি। প্রেমের জন্য ভাল সময় । ব্যবসায় খরচ বাড়তে পারে। আর্থিক চাপ বৃদ্ধি । অতিরিক্ত ভাবাবেগ আপনাকে বিপদে ফেলতে পারে।

 

তুলা: গুরুজনদের সঙ্গে ভুল বোঝাবুঝি। কোনও বিপদের থেকে একটু সাবধান থাকুন। আজ বন্ধুদের কারণে প্রচুর অর্থ অপচয় হতে পারে। পথে খুব সাবধানতা অবলম্বন করুন, দুর্ঘটনার সম্ভাবনা আছে। সন্তানদের জন্য ব্যবসার আলোচনা।আজ আপনার ব্যবহার কোনও বিপদ ডেকে আনতে পারে। ব্যবসায় কর্মচারীর চক্রান্তে অর্থক্ষতি।

 

 

 

বৃশ্চিক: সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা-ভাবনা বাড়তে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বৃদ্ধি। বিলাসিতার কারণে খরচ বাড়তে পারে। কোনও কাজের জন্য মানসিক চঞ্চলতা বাড়তে পারে। পড়াশোনার জন্য ভাল সুবিধা আসতে পারে । স্ত্রীর জন্য সম্মান নষ্ট হতে পারে।কোনও কারণে বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। রক্ত-সংক্রান্ত রোগে ভোগান্তির সম্ভাবনা। নিজের কৌশলে ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। নতুন গৃহ নির্মাণে বাধা আসতে পারে।

 

 

 

ধনু:  রাস্তা-ঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা। সঙ্গীতচর্চার জন্য বিশেষ সুযোগ আসতে পারে।সমাজের কাজে বেশি না যাওয়াই শ্রেয়, মানহানির আশঙ্কা আছে।সকালের দিকে কোনও আত্মীয়েরয় সঙ্গে বিবাদ বাড়তে পারে। বিবাহিত জীবনে কোনও সুখের খবর আসতে পারে। বাড়িতে বন্ধুদের উৎপাত বৃদ্ধি। প্রেমের জন্য ভাল সময় । ব্যবসায় খরচ বাড়তে পারে। আর্থিক চাপ বৃদ্ধি । অতিরিক্ত ভাবাবেগ আপনাকে বিপদে ফেলতে পারে।

 

 

 

মকর: হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। সাধু সেবায় মনে শান্তি।বাড়ির দায়িত্ব পালনে আজ সক্ষম নাও হতে পারেন। উচ্চশিক্ষার জন্য বিশেষ কোনও সুযোগ আসতে পারে। শেয়ারে শুভ যোগ । বাড়তি কিছু খরচ হতে পারে।দীর্ঘ প্রতীক্ষার পর পদন্নোতির খবর আসতে পারে। আজ বিতর্কে যাবেন না।

 

 

 

কুম্ভ: আজ আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। নিজের কৌশলে শত্রুর মন জয়।কর্মক্ষেত্রে আজ সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলতে হবে। আজ একটু ব্যয় বাড়তে পারে। ব্যবসায় চুরি থেকে সাবধান। মায়ের শরীর নিয়ে চিন্তা। উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন ।দাম্পত্য কলহ বাধার সম্ভাবনা। নিজের কোনও কিছু অন্যকে দিতে হতে পারে।

 

 

 

মীন: বায়ুপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। আজ আপনার বিশেষ কোনও কর্মের সুযোগ আসতে পারে।প্রেমে তৃতীয় কারোর জন্য অশান্তি।পারিবারিক সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য আনন্দ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি কোনও চাপ আসতে পারে। রক্তচাপ নিয়ে কষ্ট। আজ অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে। পুরনো কোনও ব্যথা নতুন করে শুরু হতে পারে।

 

Vinkmag ad

Eastern Times

Read Previous

নিজেদের শতবর্ষতেই ৭৪ বছর পর শিল্ড ফাইনালে জর্জ

Read Next

আর কত দীর্ঘ হবে তৃণমূল ত্যাগের এই মিছিল , জল্পনা এখন সেটাই

Leave a comment

You have successfully subscribed to the newsletter

There was an error while trying to send your request. Please try again.

easterntimes will use the information you provide on this form to be in touch with you and to provide updates and marketing.