Breaking News

রঞ্জনের জেদেই শিল্ড জয়ের স্বপ্ন দেখছে জর্জ টেলিগ্রাফ

George Telegraph is dreaming of winning the Shield despite Ranjan's persistence

অঞ্জন চট্টোপাধ্যায় , কলকাতা: তিনি বাংলার কোচ আবার জর্জ টেলিগ্রাফেরও। গত কলকাতা লিগে ইস্টবেঙ্গল কে হারিয়ে অনায়াসে বলে দিতে পারেন, এই লাল হলুদ দলকে নিয়ে বেশি স্বপ্ন না দেখাই ভালো।

সেটাই হল গত আই লিগে, ব্যর্থ ইস্টবেঙ্গল। এবার আসন্ন আই এফ এ শিল্ডে সেই রঞ্জন ভট্টাচার্যের তত্ত্বাবধানে মধ্যমগ্রামে প্রস্তুতি সারছে জর্জ টেলিগ্রাফ দল। অনুশীলনে বেশ কড়া ট্রেনিংয়েই দেখা গেল রঞ্জনের ছেলেদের।

আইএফএ শিল্ডের গ্রুপ ড্রয়ে, সি-গ্রুপে সার্দান সমিতি এবং ইন্ডিয়ান অ্যারোজের সাথেই জায়গা পেয়েছে রঞ্জনের জর্জ টেলিগ্রাফ ।

প্রতিপক্ষ কঠিন না হলেও রঞ্জন কিন্তু হালকাভাবে নিচ্ছেন না । ৯ ডিসেম্বর শিল্ডের প্রথম ম্যাচে ইন্ডিয়ান অ্যারোজের বিরুদ্ধে শিল্ড অভিযান শুরু করবে জর্জ । আর ১২ ডিসেম্বর সার্দান সমিতির বিরুদ্ধে খেলা।

জর্জের অনুশীলনেও দেখা গেল একই ছবি।কড়া ট্রেনিংয়ের পর, কোচ রঞ্জন ভট্টাচার্যকে বারবারই ফুটবলারদের আলাদা আলাদা করে ডেকে তাঁদের সমস্যার কথা খুলে বলার জন্য অনুরোধ করতে দেখা যায়।ফুটবলারদেরও দীর্ঘক্ষণ কোচের সাথে আলোচনা করতে দেখা যায়।

পরে দুই বিদেশী স্ট্যানলি এবং ইচেকে একই দলে রেখে অনুশীলন ম্যাচও খেলান রঞ্জন। রঞ্জন জানিয়েছেন,”জর্জ টেলিগ্রাফ খুব ভালো দল।দলের প্রতিটা ফুটবলার শিল্ড জয়ের জন্য মরিয়া । আমরা কিন্তু শেষ বছর কলকাতা লিগে শুরুটা বেশ ভালো করেছিলাম কিন্তু শেষের দিকে বেশ কয়েকটা ম্যাচ খারাপ খেলে লিগ জিততে পারিনি তাই ছেলেদের বলেছি ডু ওর ডাই হিসেবে মাঠে নামতে।

আমাদের যা দল আমরা যে কাউকেই হারাতে পারি । আর আমরাই বোধহয় এমন দল যাদের দলের বেশির ভাগ ফুটবলার অনেক দিন ধরে এক সাথেই খেলছে ।

সত্যি বলতে কি অ্যারোজ খুব ভালো দল। আই লিগে খেলা আর সার্দান সমিতিও কলকাতা র ভালো দল। আশা করি ভালো ফুটবল হবে ।’ এই জর্জ দলের কর্ণধার আবার আই এফ এ চেয়ারম্যান সুব্রত দত্ত তাই ইস্ট-মোহন না থাকলেও লড়াইটা যে ভালোই জমবে সেটা বলাই যায়।

Vinkmag ad

Eastern Times

Read Previous

২৬ নভেম্বরের সাধারণ ধর্মঘট সফল করতে পথে নেমেছে আসানসোল – দুর্গাপুর শিল্পাঞ্চলের শ্রমিক সংগঠনগুলি

Read Next

ঈশ্বরনের পরে এবার আরও তিন ক্রিকেটার করোনার কোপে

Leave a comment

You have successfully subscribed to the newsletter

There was an error while trying to send your request. Please try again.

easterntimes will use the information you provide on this form to be in touch with you and to provide updates and marketing.