Breaking News

২৪ডিসেম্বর বি সি সি আইয়ের বার্ষিক সাধারণ সভা : আলোচনা হবে একাধিক গুরুত্ব পূর্ণ বিষয়ে

December 28 BCCI Annual General Meeting: Discussions will be on a number of important issues

ইস্টার্ন টাইমস ,নয়াদিল্লি: আগামী ২৪ ডিসেম্বর বি সি সি আইয়ের বার্ষিক সাধারণ সভা এই ভার্চুয়াল সভাটি তাৎপর্যপূর্ণ কারণ এখানেই আইপিএলের নতুন ২ দল নিয়ে আলোচনা হবে। পরের আই পি এলে নরেন্দ্র মোদীর

আহমেদাবাদ থেকে আসতে পারে আইপিএলের নতুন দল। অপর দলটি আসতে পারে লখনউ,কানপুর অথবা পুনে থেকে । বোর্ড সূত্রে খবর এগিয়ে রয়েছে পুনে ।

এছাড়া, ২০২৮ সালের লস অ্যাঞ্জেলস অলিম্পিকে ক্রিকেটের অন্তর্ভূক্তি নিয়ে আইসিসি বৈঠকে কি ভূমিকা হবে বোর্ডের আর ভারত থেকে কে করবেন প্রতিনিধিত্ব আই সি সি’র সভায় , এই বিষয়গুলি নিয়ে আলোচনা হবে বোর্ডের সভায়।

শোনা যাচ্ছে আদানি গ্রুপ ও সঞ্জীব গোয়েঙ্কার আরপিজি এই দুটো টিমের ফ্র্যাঞ্চাইজি কেনার ব্যাপারে আগ্রহও প্রকাশ করেছেন।

আরপিজি এর আগে আইপিএলের দু’বছরের জন্য রাইজিং পুনে সুপারজায়েন্টসের মালিকও ছিল। সেই সঙ্গে আরও কিছু নামী সংস্থা আইপিএল টিম কেনার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছে।

একই সঙ্গে এই সভাতেই ঠিক করা হবে ভারতের তিনজন জাতীয় নির্বাচক। বাংলার দেবাং গান্ধী সহ শরণদীপ সিং, যতীন পরাঞ্জপেদের সময়সীমা শেষ, তবুও করোনার জন্য তারা কাজ চালিয়ে যাচ্ছেন ।

নতুন নির্বাচক হওয়ার দৌড়ে অনেকটা এগিয়ে প্রাক্তন ভারতীয় পেস বোলার অজিত আগারকার ।

এশিয়ান ক্রিকেট কাউন্সিল ও আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলে বোর্ডের প্রতিনিধিও চূড়ান্ত হবে সাধারণ সভায় ।

আগামী ৯ ডিসেম্বর সুপ্রিম কোর্ট রায় দেবে বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় ও সচিব জয় শাহ তাঁদের মেয়াদ শেষ হয়ে গেলেও কাজ করতে পারবেন কিনা !

সৌরভদের পক্ষে রায় গেলেতো তারা সাধারণ সভায় থাকবেনই, আর রায় বিপক্ষে গেলেও বার্ষিক সাধারণ সভা তারাই চালাবেন বর্তমান পদাধিকারবলে ।

Vinkmag ad

Eastern Times

Read Previous

অনলাইন পঠন-পাঠনের জন্য ৯লক্ষ পড়ুয়াকে ট্যাব : ঘোষণা মুখ্যমন্ত্রীর

Read Next

মুখ্যমন্ত্রী উদ্বোধন করলেন জয় হিন্দ সেতুর

Leave a comment

You have successfully subscribed to the newsletter

There was an error while trying to send your request. Please try again.

easterntimes will use the information you provide on this form to be in touch with you and to provide updates and marketing.