Breaking News

শিলিগুড়িতে মৃত বিজেপি কর্মীর জন্য রাজ্যজুড়ে মোমবাতি মিছিল দলীয় কর্মীদের

Candlelight procession of party workers across the state for a dead BJP worker in Siliguri

ইস্টার্ন টাইমস ,কলকাতা: সোমবার উত্তরকন্যা অভিযানে শটগানের গুলিতে মৃত বিজেপি কর্মী উলেন রায়ের স্মরণে মৌন মোমবাতি মিছিল করলেন দলীয় কর্মী সমর্থকরা। ময়নাতদন্তের রিপোর্ট উল্লেখ করে টুইট করেছে রাজ্য পুলিশ। রিপোর্টে বলা হয়েছে, ‘পুলিশ এ ধরনের শটগান ব্যবহার করে না।’ এতেই স্পষ্ট, উত্তরকন্যা অভিযানে ছিল সশস্ত্র বহিরগতরা। খুব কাছ থেকে বিজেপি কর্মীকে গুলি করা হয়েছে।

জানিয়েছেন বিজেপি কর্মী বিজেপি কর্মীকে মেরেছে।তদন্ত শুরুর প্রথমেই মমতা বন্দ্যোপাধ্যায়ের এহেন মন্তব্য তদন্তকে প্রভাবিত করার জন্য যথেষ্ট। পাশাপাশি জলপাইগুড়ি সিজিএম আদালত পুনরায় ময়না তদন্তের নির্দেশ দিয়েছে। আগামী ১০ তারিখের মধ্যে তিনজন ডাক্তার এর উপস্থিতিতে ময়না তদন্ত করতে হবে এবং পুরো ময়নাতদন্তের ভিডিও গ্রাফি করতে হবে।

রাজ্য বিজেপির দাবি সত্য ধামাচাপা দিতেই সিআইডি তদন্ত করার কথা বলা হচ্ছে। আমরা আদালতে যাব। বিজেপি কর্মীর মৃত্যুতে সিআইডিকে তদন্তভার প্রসঙ্গে প্রতিক্রিয়া সায়ন্তন বসুর।

পুলিশের দিক থেকেই গুলি চলেছে। পুলিশ গুলি না চালালে কে চালাল? সঠিক তদন্ত হলেই সব স্পষ্ট হয়ে যাবে বলে মন্তব্য করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের।

Vinkmag ad

Eastern Times

Read Previous

ঘোষিত আই লিগের সূচি, প্রথম ম্যাচ মহামেডান ও সুদেভা’র

Read Next

দলের ডিফেন্স নিয়ে অখুশি নন হাবাস

Leave a comment

You have successfully subscribed to the newsletter

There was an error while trying to send your request. Please try again.

easterntimes will use the information you provide on this form to be in touch with you and to provide updates and marketing.