Breaking News

মহামেডান হারানো গৌরব ফিরে পেল বলছেন বেলাল আহমেদ খান

Belal Ahmed Khan says that the glory lost by Mohammadan

Belal Ahmed Khan says that the glory lost by Mohammadan

অঞ্জন চট্টোপাধ্যায়,কলকাতা: মোহনবাগান, ইস্টবেঙ্গলের পরে শতাব্দী প্রাচীন মহমেডান স্পোর্টিংও ইনভেস্টর পেয়ে গেলো। তবে বাকি  দুই প্রধানের মত ৮০ বা ৭৬ শতাংশ নয়,  ৫০ শতাংশ শেয়ার ছাড়লেন মহমেডান কর্তারা।

কলকাতা ময়দানে ‘ব্ল্যাক প্যান্থার’হিসাবে পরিচিত মহমেডান ক্লাবের নতুন ইনভেস্টরের নাম বাঙ্কারহিল প্রাইভেট লিমিটেড।স্বাভাবিকভাবেই খুশির জোয়ার ক্লাবের সদস্য সমর্থকদের মধ্যে। এমনই একজন বেলাল আহমেদ খান। দুই দশকের বেশি সময় ধরে তিনি মহামেডান ক্লাবের সঙ্গে যুক্ত।

বর্তমান সময়ে কর্পোরেট বিনিয়োগ ছাড়া ক্লাব চালানো সম্ভব নয় ,মহমেডান ক্লাবে এই মত ও পথের অন্যতম প্রবক্তা তিনি। গত তিন মাস ধরে নতুন সচিব ওয়াসিম আক্রম কে সঙ্গে নিয়ে ক্লাবে ইনভেস্টর আনার কাজ করেন মাঠ সচিব ও টিম ম্যানেজার বেলাল আহমেদ খান।

দ্বিতীয় ডিভিশন আই লিগে দলের সঙ্গে ম্যানেজার হিসেবে থাকার জন্য কোয়ারেন্টাইন আছেন তাই ইনভেস্টর আনার দিন সাংবাদিক সম্মেলনে থাকতে পারেননি বেলাল।তবে দল ইনভেস্টর পাওয়ায় বেজায় খুশি তিনি।

টেলিফোন আলাপচারিতায় জানান ,’ইনভেস্টর ছাড়া ফুটবল বাঁচবে না. পকেটের টাকা দিয়ে ক্লাব চালানোর সময় আর নেই।টাকার অভাবে খুব খারাপ সময় গেছে ক্লাবের। তবে ইনভেস্টর আনার প্রশ্নে অনেক পুরোনো কর্মকর্তা রাজি হচ্ছিল না ইনভেস্টরদের হাতে ক্লাবকে দিতে।ওঁরা বলেছিলেন সমর্থকদের ক্লাব। আমি তখন বলি যে সমর্থকদের সঙ্গে কথা বলুন ওরা কি চায়। প্রত্যেক টা সমর্থক চেয়েছিল ইনভেস্টর আসুক।’

আবেগতাড়িত কণ্ঠে বেলাল বলেছেন ,’ আমরা অনেক লড়াই করেছি ক্লাবকে বাঁচিয়ে রাখতে। অবশেষে তার ফল পেলাম, ভালো লাগছে। খুব খারাপ লাগতো তিন প্রধানের মধ্যে থেকে আমাদের নাম মুছে যাচ্ছিলো দেখে। কিন্তু আর আমাদের মুছে ফেলা যাবেনা।  আমরা নিজেদের গৌরব ফিরে পেলাম।

সারা বিশ্বে মহমেডান ক্লাবের  সমর্থক ছড়িয়ে আছে। আই লিগে খেলব তার পরে আই এস এলে। আগামী কয়েক বছরে ক্লাবের চিত্র বদলে যাবে।’

উল্লেখ্য , বাঙ্কারহিল প্রাইভেট লিমিটেড গুরগাওঁ-এর একটি কোম্পানি,মূলত তথ্য ও প্রযুক্তি ক্ষেত্রের সঙ্গে যুক্ত । মহামেডান সচিব ওয়াসিম আক্রম  জানান, আশা করি ওরা অনেক বছর থাকবে আমাদের সঙ্গে।  অনেক কোম্পানি ই আমাদের সঙ্গে জুড়তে চেয়েছিল।

কিন্তু এই কোম্পানিটির ফুটবলের প্রতি ভালোবাসা দেখে আমরা ওদের সঙ্গে এক হলাম।’ এদিকে মহামেডান ফুটবল সচিব দীপেন্দু বিশ্বাস জানান,’আগামী তিন বছরের মধ্যে আমরা আই এস এল খেলবো।’ এদিকে বাঙ্কারহিল কর্তারাও খুশি মহামেডানের সঙ্গে যুক্ত হতে পেরে।

Vinkmag ad

Eastern Times

Read Previous

সরকারি প্রকল্পের সুবিধা দেওয়ার বিনিময়ে কেউ টাকা চাইলে সোজা থানায় যান ,পরামর্শ মুখ্যমন্ত্রীর

Read Next

পাবলিক প্লেস অনির্দিষ্টকালের জন্য আটকে রেখে বিক্ষোভ প্রদর্শন গ্রহণযোগ্য নয় :  সুপ্রিম কোর্ট

Leave a comment

You have successfully subscribed to the newsletter

There was an error while trying to send your request. Please try again.

easterntimes will use the information you provide on this form to be in touch with you and to provide updates and marketing.