Breaking News

দলের বিরুদ্ধে মুখ খুললেন আর এক তৃণমূল কংগ্রেস বিধায়ক

Another Trinamool Congress MLA opened his mouth against the party

ইস্টার্ন টাইমস ,কলকাতা: রাজ্যের শাসকদলের অভ্যন্তরে প্রায় প্রতিদিনই অশান্তি বাড়ছে। এবার দলের বিরুদ্ধে মুখ খুললেন দুর্গাপুর পশ্চিমের বিধায়ক বিশ্বনাথ পারিয়াল। দলে স্বাধীনভাবে কাজ করতে পারছেন না, এমনটাই তাঁর অভিযোগ। তবে এই বিধায়ক বিশ্বনাথ পারিয়ালগত বিধানসভা নির্বাচনে বাম কংগ্রেসের জোট প্রার্থী হিসেবে জয়যুক্ত হয়েছিলেন।

কিন্তু ২০১৭ সালে ক্ষমতার লোভে তৃণমূলের যোগদান বলে অভিযোগ।

মঙ্গলবার সংবাদমাধ্যমের কাছে বিধায়ক তথা তৃণমূলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসির জেলা সভাপতি বিশ্বনাথ পারিয়াল দাবি করেন, ‘আমি স্বাধীনভাবে কাজ করতে পারছি না।

যদি শ্রমিক সংগঠনে স্বাধীনভাবে কাজ করতে পারতাম, তাহলে শ্রমিক নিয়োগ প্রক্রিয়া থেকে শুরু করে শ্রমিক স্বার্থ সম্পর্কিত যাবতীয় সমস্যা মিটিয়ে দিতে পারতাম।’

এখানেই থেমে থাকেননি বিশ্বনাথ পারিয়াল। দলীয় নেতৃত্বের একাংশের দিকে অভিযোগের আঙুল তুলে বলেন, ‘যখনই ভাল কোনও কাজ করতে যাচ্ছি, ঠিক তখনই পিছন থেকে টেনে ধরা হচ্ছে।

এইভাবে চলতে থাকলে দল সম্পর্কে জনগণের কাছে ভুল বার্তা যাবে। আর দলের নেতৃত্বের একাংশ দুর্গাপুরের সমস্ত কারখানায় শ্রমিক সমস্যাগুলিকে ইচ্ছে করে জিইয়ে রেখে দিচ্ছে, দলে থেকে এই নেতারা দলের ভাবমূর্তি নষ্ট করছে। উচ্চ নেতৃত্বকে সব রিপোর্ট জমা দিয়েছি।’

বিশ্বনাথ পারিয়ালের এই মন্তব্য নিয়ে এই মুহূর্তে প্রবল আলোড়ন দুর্গাপুর শিল্পাঞ্চল জুড়ে।

বিশ্বনাথ পারিয়াল আগাগোড়াই তৃণমূলে ছিলেন।২০১৬ সালের বিধানসভা নির্বাচনে তৃণমূল টিকিট না দেওয়ায় যোগদান কংগ্রেসে। ভোটে জেতেন বাম-কংগ্রেস জোটের প্রার্থী হিসাবে।

আবার ২০১৭ সালের গোড়ায় ফিরে যান তৃণমূলে। এই মুহূর্তে দলবদলের হাওয়া বুঝেই কি এই ধরনের মন্তব্য করলেন তিনি? তা নিয়েই উঠতে শুরু করেছে প্রশ্ন।

Vinkmag ad

Eastern Times

Read Previous

রাজ্যে বকেয়া খাজনার সুদ মকুবের সিদ্ধান্ত সরকারের

Read Next

মাওবাদ অথবা সানি দেওলের সিনেমা

Leave a comment

You have successfully subscribed to the newsletter

There was an error while trying to send your request. Please try again.

easterntimes will use the information you provide on this form to be in touch with you and to provide updates and marketing.