Breaking News

হারের চেয়ে ড্র ভালো চেন্নাই ম্যাচ শেষে বলছেন হাবাস

A draw is better than a loss says Habas at the end of the Chennai match

ইস্টার্ন টাইমস , স্পোর্টস ডেস্ক : চেন্নাই এফ সি ম্যাচে দল যে ভাল খেলতে পারেনি, তা স্বীকার করে নিয়ে এটিকে মোহনবাগান কোচ জানিয়ে দিলেন তাঁর দল গোলশূন্য ড্র করলেও তিনি হতাশ নন। মঙ্গলবার বাম্বোলিমের জিএমসি স্টেডিয়ামে গতবারের রানার্স চেন্নাইন এফসি-র সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করা পরে ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে সবুজ-মেরুন কোচ আন্তোনিও লোপেজ হাবাস বলেন, “ড্র হওয়ায় আমি হতাশ নই।

জিততে না পারলে হারের চেয়ে ড্র ভাল। আজ ভাল পারফরম্যান্স হয়নি আমাদের। তবু ড্র করেছি। এক পয়েন্ট পেয়েছি। এখন তো আমরা লিগ টেবলের শীর্ষে”।

এ দিনের ম্যাচে বিপক্ষের ঘনঘন আক্রমণ বেশ চাপে ফেলে দেয় এটিকে মোহনবাগানের রক্ষণ বিভাগকে। ফলে গোলকিপার অরিন্দম ভট্টাচার্যকে কঠিন পরীক্ষার সামনে পড়তে হয়। এই পরীক্ষায় অবশ্য উতরে যান তিনি। সাত-সাতটি অনবদ্য গোল বাঁচান অরিন্দম এবং ম্যাচের সেরার খেতাব জিতে নেন।

ডিফেন্সের এই দুর্বলতার কথা স্বীকার করে নিয়ে হাবাস বলেন, “ডিফেন্স আজ সেরা জায়গায় ছিল না। খুবই চাপ ছিল ওদের ওপর। ক্লিয়ারেন্সের জন্য অনেক বলই ঠিকমতো পাইনি আমরা। তার ওপর ওরা আমাদের রক্ষণে এসে প্রচুর ফাউল করেছে। সেই জন্যই আমাদের ডিফেন্ডাররা আজ হয়তো নিজেদের উজাড় করে দিতে পারেনি”।

গত মরশুমে রাইট উইং ব্যাক প্রবীর দাসকে হাবাসের দলের নিয়মিত খেলোয়াড় হিসেবে দেখা গেলেও এ বার তাঁকে নিয়মিত প্রথম এগারোয় দেখা যাচ্ছে না। প্রবীর এ দিন মাত্র ২২ মিনিট মাঠে ছিলেন।

এই সময়ের মধ্যে পাঁচটি ক্রস করেন তিনি। সেই প্রবীরকে কেন নিয়মিত প্রথম এগারোয় রাখা হচ্ছে না, তা জানতে চাওয়া হলে কোচ বলেন, “প্রবীর প্রথম এগারোয় থাকছে না, কারণ, মনবীর রয়েছে দলে আর আমরা অন্য ফর্মেশনে খেলছি।’

 

Vinkmag ad

Eastern Times

Read Previous

রাজ্যপালের অপসারণ চেয়ে রাষ্ট্রপতির কাছে তৃণমূল কংগ্রেসের সাংসদরা

Read Next

মুস্তাক আলি ট্রফির জন্য বাংলার দল ঘোষণা

Leave a comment

You have successfully subscribed to the newsletter

There was an error while trying to send your request. Please try again.

easterntimes will use the information you provide on this form to be in touch with you and to provide updates and marketing.